You are here
Home > Entertainment > Bollywood > বিমানবন্দরে হয়রানির শিকার যেসব বলিউড নায়িকারা!

বিমানবন্দরে হয়রানির শিকার যেসব বলিউড নায়িকারা!

বিমানবন্দরে হয়রানির শিকার যেসব বলিউড নায়িকারা!

বিনোদন জগতে তারাদের জৌলুস আমাদের চোখ এড়াতে পারে না। গ্ল্যামার, চাকচিক্য আর আইটেম গানে অভিনেত্রীদের আবেদনময়ী উপস্থাপন এবং অনস্ক্রিন কেমিস্ট্রি ছাড়াও নানা কারণে সর্বদা এই অভিনেত্রীরা খবরের শিরোনামে পরিণত হন। এবং এসবের মাঝে একটি হলো বিমানবন্দরে হয়রানির সম্মুখীন হওয়া। কখনো এই হয়রানি কারণে হয়েছে, কখনো হয়েছে একদমই বিনা কারণে। যেমন আপনি জানেন কি, অবৈধ ঘড়ি আনার অপরাধে আনুশকা শর্মাকে আটকে দিয়েছিল নিজের দেশেরই কাস্টম অফিসারেরা? হয়রানির শিকার বলিউড রূপসীদের গল্প নিয়েই আজকের এই ফিচার।

রিচা চাড্ডা
রিচা চাড্ডা

‘গ্যাংস অব ওয়াসিপুর’ খ্যাত তারকা রিচা চাড্ডা সম্প্রতি দিল্লীর বিমানবন্দরে এক বিব্রতকর পরিস্থিতির শিকার হন। জানা যায়, সম্প্রতি সিনেমার কাজ শেষ করে দিল্লী থেকে মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা হন। এমন সময় দিল্লি বিমান বন্দরের কাস্টম বিভাগ তাকে আটকে দেয়। এবং এই আটকে দেয়ার পেছনে কারণ ছিল একটি প্রসাধনী । কি অবাক হচ্ছেন তো? হবারই কথা। এই অভিনেত্রীকে একটি মাত্র আয়ুর্বেদিক প্রসাধনীর কারণে প্রায় ২ ঘণ্টা আটকে রেখে জিজ্ঞাসাবাদ করেন। অতঃপর তাকে ছেড়ে দেন কিন্তু এমন ঘটনায় বেশ বিব্রতই মনে হচ্ছিল।

বিপাশা বসু
বিপাশা বসু

দুই বছর আগে লন্ডন থেকে মুম্বাইয়ের উদ্দেশ্যে ফেরার পথে মুম্বাইয়ের ছাত্রাপাতি শিভাজি ইন্টারন্যাশনাল বিমানবন্দরে বলিউডের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী বিপাশা বসুকেও জিজ্ঞাসাবাদের মধ্য দিয়ে যেতে হয়েছে। আর এই জিজ্ঞাসাবাদের অন্যতম কারণ ছিল এই অভিনেত্রীর ব্যাগ। অতিরিক্ত বোঝাই ব্যাগের কারণেই এই অভিনেত্রী তার নিজের দেশের বিমানবন্দরে আটকা পড়েছিলেন। অতঃপর ১২০০ রুপী কর দিয়ে তিনি মুক্তি পান।

শিল্পা শেঠী
শিল্পা শেঠী

আইটেম গানে আবেদনময়ী উপস্থাপন এবং বিগ বস জয় ছাড়া এই অভিনেত্রীকে খবরের শিরোনাম হতে দেখা গেছে কদাচিৎ। কিন্তু একটি ঘটনা তাকে ভড়কে দিয়েছিলো পুরোপুরি। আর তা হল রিচার্ড গিয়ারের সাথে আকস্মিক চুম্বন বিনিময়ের পর জন্মভুমি ভারতে তার প্রবেশ বন্ধ করে দেয়া হয়। যার দরুন মুম্বাইয়ের ছাত্রাপাতি শিভাজি ইন্টারন্যাশনাল বিমানবন্দরে আটকে দেয়া হয় তাকে। অতঃপর সুপ্রিম কোর্টের নোটিশ দেখিয়ে ছাড়া পান এই অভিনেত্রী।

প্রীতি জিনতা
প্রীতি জিনতা
সাম্প্রতিক সময়ে সাবেক প্রেমিকের সাথে নানা বিতর্কে জড়িয়ে খবরের শিরোনামে পরিণত হলেও প্রীতি জিনতাকেও কাস্টম জটিলতার সম্মুখীন হতে হয়। জানা যায়, একসময় এই অভিনেত্রীকে চিনতেই পারেননি কাস্টম বিভাগের কর্মকর্তারা। বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে নিজের পরিচয় জানাতে শেষ পর্যন্ত পাসপোর্ট দিয়ে নয় ন্যাশনাল আইডি কার্ড দিয়ে প্রমান করতে হয় যে তিনি বলিউডের তারকা প্রীতি জিনতা।

আনুশকা শর্মা
আনুশকা শর্মা

এই তালিকা থেকে বাদ পড়েননি এ সময়ের আরেক সুন্দরী অভিনেত্রী আনুশকা শর্মা। ৩৫ লাখ রুপি মূল্যের দুটি ডি’ওর ঘড়ি অবৈধভাবে আনায় এই অভিনেত্রীকেও শাস্তি পেতে হয়।

Leave a Reply

Top