You are here
Home > Entertainment > Bollywood > রণভীর সিং সম্পর্কে এমন ১০ তথ্য, যা নিশ্চিত আপনাকে বিস্মিত করবেই!

রণভীর সিং সম্পর্কে এমন ১০ তথ্য, যা নিশ্চিত আপনাকে বিস্মিত করবেই!

বর্তমান সময়ের সুপারস্টার, যার উপস্থিতি ইতোমধ্যেই চিন্তায় ফেলে দিয়েছে বলিউডের আরেক সুপারস্টার রণবীর কাপুরকে। কেবল অভিনয় দিয়েই নয়, সাবেক প্রেমিকা দীপিকা পাডুকোনের সাথে তার জুটিও নামিদামি পরিচালকের প্রথম পছন্দ। হ্যাঁ, কথা হচ্ছে রণভীর সিংকে নিয়ে।

এই অভিনেতার ড্যাশিং লুক আর প্রানবন্ত ব্যক্তিত্ব ঘায়েল করেছে হাজারো রমণীর হৃদয়। সেই ‘ব্যান্ড বাজা বারাত’ তারকার আজ ২৯ তম জন্মদিন। রণভীর সিংয়ের জন্মদিন আর নতুন কোন চমক থাকবে না তা কি করে হয়। আর তাই আজ আপনাদের জন্য নিয়ে এলাম রণভীর সিংয়ের সম্পর্কে এমন ১০ তথ্য যা আপনি আগে জানতেন না! যেমন, আপনি কি জানেন তাঁর আসল নাম কী? কিংবা অভিনয়ের পূর্বে তিনি কত সামান্য একটা চাকরি করতেন জানেন?

(১) বিনোদন জগতে প্রবেশের সাথে সাথেই তারকাদের নাম পরিবর্তন সম্পর্কে আমরা সবাই পরিচিত। বলিউডে প্রবেশের পূর্বে রণভীর সিংয়ের পুরো নাম ছিল রণভীর সিং ভাবানি। আর পুরো নামের শেষ অংশ ‘ভাবানি’ টুকু ছেঁটে ফেলেন এই তারকা তার মতে নামটিকে সহজ এবং সুন্দর করতেই তিনি এমন পদক্ষেপ নেন।

(২) এখন অপেক্ষা করছে আপনার জন্য একটি চমক। ধারণা করা হত বলিউডে অন্যান্য তারকাদের মতো রণভীরের কোন লিঙ্ক বা আত্মীয় নেই তিনি একেবারেই নিজের প্রচেস্টায় বলিউডে পা রাখেন। তবে অনেকে না জানলেও সোনাম কাপুরের মা রণভীরের সম্পর্কে খালা হন এবং চলচ্চিত্র ভুবনে এই তারকার পদার্পণের পেছনে অনিল কাপুরের স্ত্রীর হাত রয়েছে।

(৩) আনুশকা শর্মার সাথে এই তারকার প্রেমের সম্পর্কের কথা মিডিয়ায় ফলাও করে প্রচার করা হলেও অনেকেই জানেন না বলিউডে পা রাখার পূর্বেই রনভীরের সাথে এশা দেওলের বোন অহনা দেওলের সাথে প্রেমের সম্পর্ক ছিল।

(৪) চলচ্চিত্র জগতে প্রবেশের পূর্বে এই তারকা একটি বিজ্ঞাপন সংস্থা ‘ও এন্ড এম’ এ একজন কপিরাইটারের কাজ করতেন।

(৫) রণভীর সবসময়ই একজন অভিনেতা হতে চেয়েছিলেন। আদিত্য চোপড়ার কাছ থেকে প্রথম ব্রেক পাওয়ার জন্য তিন বছর অপেক্ষা করতে হয়েছে এই তারকাকে।

(৬) তিন বছর অপেক্ষার পর যখন আদিত্য চোপড়া তাকে ‘ব্যান্ড বাজা বারাত’ সিনেমার মুখ্য চরিত্রের জন্য অফার জানান তখন এতোটাই আবেগআপ্লুত হয়ে পড়েন রণভীর যে দৌড়ে বারান্দায় চলে যান এবং হাউমাউ করে কাঁদতে থাকেন।

(৭) ‘ব্যান্ড বাজা বারাত’ সিনেমার প্রথম দিন যখন আনুশকা শর্মার সাথে প্রথম সামনা সামনি পরিচয় হয় রণভীরের তখন একেবারেই অপ্রস্তুত হয়ে পড়েন তিনি। আনুশকাকে দেখে এতোটাই নার্ভাস ছিলেন যে রীতিমত হাত-পা কাঁপাকাঁপি শুরু হয়ে যায় রণভীরের।

(৮) রণভীর সিনেমার অফার পাওয়ার অনেক আগেই বিভিন্ন বিজ্ঞাপনে মডেলিং করার প্রস্তাব পান তবে তিনি কোন বিজ্ঞাপনেই কাজ করেননি। তার মতে নতুন চেহারা একটি সিনেমাতে যেভাবে প্রভাব ফেলতে পারে তেমনই প্রভাব পরিচিত চেহারা থেকে পাওয়া দুষ্কর।

(৯) রামলীলা সিনেমাতে রণভীরের অভিনয় শৈলী অমিতাভ বচ্চনকে এতোটাই মুগ্ধ করে যে রণভীরকে নিজের হাতে লিখা অভিনন্দনমূলক একটি চিঠিও পাঠান।

(১০) রণভীরের প্রেমে পড়েননি এমন নারী খুঁজলে কমই পাওয়া যাবে। তবে মেয়েদের ব্যাপারে রণভীরের রয়েছে নিজস্ব কিছু ফর্মুলা রয়েছে। তবে দেখুনতো ফর্মুলাটি আপনার কাজে লাগে কিনা। রণভীরের তিনটি পদক্ষেপই যথেষ্ট কোন সুন্দরী রমণীকে ঘায়েল করার। আর তা হল রসবোধ, প্রানবন্ত হাসি ও নিজেকে দুর্গন্ধমুক্ত রাখা এবং সবশেষ সুন্দর আকর্ষণীয় ফিট বডির অধিকারী হওয়া।

Leave a Reply

Top